পেয়েছি বাংলাদেশ
- ইউসুফ মানসুর ২১-০৫-২০২৪

ঘাম রক্ত জীবন অনেক করেছি মোরা শেষ,
হাজার ত্যাগ শত সাধনার নাজরানা করেছি পেশ।
সীমাহীন কষ্ট সয়ে; হয়েছি তিলে তিলে নিঃশেষ,
শত সাধনার সীমানায় এসে পেয়েছি বাংলাদেশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।